হাত দিয়ে টাইপ করতে ভুলে যান .. কথা বলে নিজের ভাষায় টাইপ করুন
আপনার ভয়েসটিকে পাঠ্যে রূপান্তর করা এখন খুব সহজ হয়ে গেছে। এটি হিন্দি, ইংরাজী , বাংলা সহ 8 টি জনপ্রিয় ভারতীয় ভাষায় কথা বলেও নোট তৈরি করতে পারেন। এর জন্য আপনাকে কিছু অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হবে....... 


Speechnotes - Speech To Text




স্পিচ টু টেক্সট আপনার পক্ষে ভয়েস টাইপ করে নোট প্রস্তুত করা সহজ করবে অর্থাত্ এর প্রয়োগের সাহায্যে। ভয়েস টাইপিং এখানে খুব সহজ। আপনাকে যা করতে হবে তা হ'ল মাইক্রোফোনে ক্লিক করা। এটি আপনার আদেশ অনুসারে টাইপ করা শুরু হবে। ভাল জিনিস লগইন এবং নিবন্ধন করার প্রয়োজন নেই। এই সাহায্যে, আপনি দীর্ঘ নোট তৈরি করতে পারেন, কারণ অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির মতো, বারবার মাইক্রোফোনটি ট্যাপ করার দরকার নেই। আপনি বাক্যগুলির মধ্যে দীর্ঘ বিরতি গ্রহণ করলেই এটি কাজ করা বন্ধ করে দেয়। এটি গুগল ভয়েস স্বীকৃতি ব্যবহার করে। অতিরিক্তভাবে, প্রতিটি শব্দের পরে স্বয়ংক্রিয় ব্যবধান এবং অটো সেভও রয়েছে। এটি বহুভাষা সমর্থন করে। আপনি এটি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারেন ।


ListNote Speech-to-Text Notes


সহজেই এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে নোটগুলি রেকর্ড করতে পারে। এটি আপনাকে দ্রুত নোটগুলি প্রস্তুত করতে দেয়। এখানে মাইক্রোফোন নির্ধারণ করে একটি পাঠ্য নোট প্রস্তুত করা সহজ। এছাড়াও ভার্চুয়াল কীবোর্ডের সাহায্যে সম্পাদনার সুবিধাও সরবরাহ করা হয়। যদি নোটগুলি গুরুত্বপূর্ণ হয় তবে আপনি এটির সাথে একটি অনুস্মারকও যুক্ত করতে পারেন। অডিও সতর্কতা, কম্পন এবং পুনরাবৃত্ত অনুস্মারকগুলির জন্য বিকল্পগুলি অনুস্মারকটির জন্য সরবরাহ করা হয়। এখানে নোটগুলি ভাগ করাও সহজ। এই অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোরে উপলভ্য।